Studypress News

সাধারণ বীমা কর্পোরেশন(সহকারী ব্যবস্থাপক/জুনিয়র অফিসার)

11 Mar 2016

সাধারণ বীমা কর্পোরেশন

অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা কর্পোরেশনের কিছু সংখ্যক শূন্য পদ পূরণের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত পদে ও বেতনস্কেলে দরখাস্ত আহবান করা যাচ্ছে। উক্ত পদগুলোর জন্য আবশ্যকীয় যোগ্যতা ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি নিমে প্রদত্ত হল ঃ


০১ | সহকারী ব্যবস্থাপক :

কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্ৰী অথবা চার বছরের দ্বিতীয় শ্রেণীর স্নাতক  টাঃ ২২০০০-৫৩০৬০ (সম্মান) ডিগ্ৰী  সমমানের ডিগ্রী। তবে অর্থনীতি, গণিত, পরিসংখ্যান, ব্যবস্থাপনা, প্রশাসন ও বাণিজ্য ডিগ্রীধারীরা অগ্রাধিকার পাবেন।

 

০২/ জুনিয়র অফিসারঃটাঃ ১৬০০০-৩৮৬৪০ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে দ্বিতীয় শ্রেণীর স্নাতক ডিগ্রী।

 

আবেদনকারীদের জন্য শর্তাবলী ঃআবেদনকারীকে  (http://she teletalk.com.bd) a Online Application Form পূরণ করতে হবে। প্রার্থী ফরম পূরণের নির্দেশিকা (সংশ্লিষ্ট ওয়েবসাইটে দেয়া আছে) মোতাবেক ফরম পূরণ করতে হবে।
২. আবেদনকারীর বয়সসীমা ১৫-০৩-২০১৬ ইং তারিখে বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে, তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকৃত প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনুর্ধ্ব ৩২ বছর (বয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়)।
৩. আবেদনের সময়সীমা:
i) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ১৫-০৩-২০১৬, সকাল ১০.০০ ঘটিকা। ii) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শেষ তারিখ ০৪-০৪-২০১৬, সন্ধ্যা: ০৬.০০ ঘটিকা।
উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

Published on: Mar 11,2016