Studypress News

খাদ্য অধিদপ্তরের লিখিত পরীক্ষা ১১ জুন

04 Jun 2024

‣ খাদ্য অধিদপ্তরের কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের সহকারী প্রোগ্রামার পদের লিখিত পরীক্ষা ১১ জুন অনুষ্ঠিত হবে। ১১ জুন বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত পিএসসিতে এ পরীক্ষা নেওয়া হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪০৯। 



‣ লিখিত পরীক্ষার জন্য প্রার্থীদের নতুন করে কোনো প্রবেশপত্র দেওয়া হবে না। প্রার্থীরা আগের প্রবেশপত্র নিয়ে লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবেন। প্রবেশপত্র হারিয়ে গেলে/নষ্ট হলে কমিশনের ওয়েবসাইট এবং টেলিটক বাংলাদেশের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশ নিতে পারবেন না।


‣ পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে পরীক্ষার্থীকে আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পর কোনো প্রার্থীকে পরীক্ষা কক্ষে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষা শুরু হওয়ার ২ ঘণ্টার মধ্যে কোনো প্রার্থী পরীক্ষা কক্ষ ত্যাগ করতে পারবেন না।


‣ প্রার্থীরা উত্তরপত্রে রেজিস্ট্রেশন নম্বর সঠিকভাবে না লিখলে এবং সঠিকভাবে বৃত্ত পূরণ না করলে অথবা কাটাকাটি করলে বা উত্তরপত্রে ফ্লুইড ব্যবহার করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল হবে। হাজিরা তালিকায় প্রত্যেক প্রার্থীর রেজিস্ট্রেশন নম্বর এবং নামের পাশে ছবি ও প্রবেশপত্রের অনুরূপ স্বাক্ষর মুদ্রিত থাকবে। প্রবেশপত্রের ছবি ও স্বাক্ষরের সঙ্গে হাজিরা তালিকার ছবি ও স্বাক্ষর মিলিয়ে দেখা হবে, মিল না থাকলে ওই প্রার্থীকে বহিষ্কার এবং তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।