Studypress News

হবিগঞ্জবাসীর জন্য সরকারি চাকরির সুযোগ

25 Sep 2023

হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে ইউনিয়ন পরিষদের ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ এর শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ ও এক বছর মেয়াদি প্যানেল প্রস্তুতে হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের কাছ থেকে আবেদনপত্র চাওয়া হয়েছে।


পদের নাম: হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ১২

যোগ্যতা: বাণিজ্য বিভাগে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ শব্দ ও ইংরেজি ২০ শব্দ।

বেতন স্কেল: ৯,৩০০- ২২,৪৯০ টাকা (গ্রেড–১৬)


বয়স

২৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।


যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। সরাসরি/ডাকযোগে কোনো আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। সরাসরি বা ডাকযোগে পাঠানো আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি

অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের সার্ভিস চার্জসহ মোট ২২৩ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।


আবেদনের সময়সীমা: ২৫ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর, ২০২৩ পর্যন্ত।