Studypress News

নিয়োগ দেবে মোল্লা সল্ট

24 Sep 2020

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মোল্লা সল্ট (ট্রিপল রিফাইন্ড) ইন্ডাস্ট্রি লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘ইলেকট্রো মেকানিক্স (ডাম্প ট্রাক, ফর্ক লিফট), মেকানিক্যাল টেকনিশিয়ান/ ফিটার, বয়লার অপারেটর, এসি টেকনিশিয়ান, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (ইউটিলিটি)’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।
 

পদের নাম

ইলেকট্রো মেকানিক্স (ডাম্প ট্রাক, ফর্ক লিফট), মেকানিক্যাল টেকনিশিয়ান/ ফিটার, বয়লার অপারেটর, এসি টেকনিশিয়ান ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (ইউটিলিটি)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল/ এসএসসি ট্রেড কোর্স সম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। ইলেকট্রো মেকানিক্স ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পদে পাঁচ থেকে ১০ বছর এবং অন্যান্য পদের জন্য তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

নারায়ণগঞ্জ।

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের খামের উপর পদের নাম উল্লেখ করে সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র এবং অন্যান্য কাগজপত্রসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র প্রেরণ করতে হবে।

ঠিকানা : সহকারী মহাব্যবস্থাপক, মানব-সম্পদ ও প্রশাসন, মোল্লা সল্ট (ট্রিপল রিফাইন্ড) ইন্ডাস্ট্রি লি., প্রধান কার্যালয়–বাড়ী নং-০৯, রোড নং-২৩/বি, গুলশান-০১।

আবেদনের শেষ তারিখ

৩ অক্টোবর, ২০২০।